মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম




আজ আমি আপনাদের মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম করার জন্য একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব। যে ওয়েবসাইটের মাধ্যমে আপনি মোবাইল দিয়ে অনলাইন ইনকাম করতে পারবেন। এবং অ্যাকাউন্ট খোলার সাথে সাথে আপনি পেয়ে যাবেন 5 টাকা বোনাস। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। তবে আপনাকে একটু পরিশ্রম করতে হবে। তো চলুন দেরী না করে বিস্তারিত আলোচনা করা যাক।

স্টুডেন্ট অনলাইন ইনকাম সাইট

ওয়েব শরিফুল স্টুডেন্ট অনলাইন ইনকাম এর জন্য একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা খুব সহজেই মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে কি কি করতে হবে, এই সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া হল:

 মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম তিনটি উপায়ে ইনকাম করা যায়: যথা 

1. আর্টিকেল লিখে 

2. আপনার লেখা আর্টিকেল এর ভিউ এর মাধ্যমে 

3. ওয়েবসাইটে রেফারের মাধ্যমে।

এছাড়াও এই ওয়েবসাইটে নতুন কেউ অ্যাকাউন্ট খুললেই তাকে 5 টাকা বোনাস দেওয়া হয়। এবং আপনার একাউন্টে সর্বনিম্ন 20 টাকা হলে আপনি পেমেন্ট নিতে পারবেন মোবাইল রিচার্জের মাধ্যমে। এ সম্পর্কে আপনাদের বিস্তারিত করলে আপনারা তা বুঝতে পারবেন। নিচে স্টুডেন্ট অনলাইন ইনকাম সম্পর্কে বিস্তারিত দেওয়া হল:

অ্যাকাউন্ট করলেই 5 টাকা বোনাস:

ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রামে একাউন্ট করলেই আপনাকে পাঁচ টাকা বোনাস দেয়া হবে। এবং আপনি যদি একটি আর্টিকেল লিখেন, এই আর্টিকেল যদি অ্যাপ্রভ এবং সেই আর্টিকেল থেকে আপনি 10 থেকে 200 টাকা পর্যন্ত পেতে পারেন। সুতরাং আর দেরি কেন এখনই অ্যাকাউন্ট করে ফেলুন এবং আর্টিকেল লেখা শুরু করে দিন।

আর্টিকেল লিখে ইনকাম:

blog.websoriful.com ওয়েবসাইটে আপনি আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। এবং আপনাকে প্রতিটা আর্টিকেল এর জন্য 10 থেকে 200 টাকা পর্যন্ত তাৎক্ষণিক দেওয়া হবে। তবে এই ওয়েবসাইটে আর্টিকেল লিখতে হলে আপনাকে এই ওয়েবসাইট এর কিছু রুলস এবং টাইমস কন্ডিশন মেনে চলতে হবে। রুলস গুলো খুবই সহজ, আপনাদের সুবিধার জন্য নিচে তা সম্পূর্ণভাবে দেওয়া হল:

  1. আর্টিকেল এপ্রুভ করার জন্য অবশ্যই ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রামের উল্লেখিত ক্যাটাগরিতে আপনাকে আর্টিকেল লিখতে হবে।এইগুলো জানতে অবশ্যই ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রামের আর্টিকেল লেখার নিয়ম গুলো পড়ুন।
  1. আপনার আর্টিকেল সর্বনিম্ন 600 ওয়ার্ডের হতে হবে এবং সম্পূর্ণ ইউনিক হতে হবে। অন্য ওয়েবসাইট থেকে কপি করে পাবলিশ করলে তা প্রকাশ করা হয় না।
  1. আর্টিকেল এ ব্যবহৃত ইমেজ সম্পূর্ণ কপিরাইট ফ্রি হতে হবে। কপিরাইট ফ্রি ইমেজ তৈরি করার জন্য আপনি ক্যানভা এর মত মোবাইল অ্যাপস ব্যবহার করতে পারেন।
  1. আর্টিকেলে পার্সোনাল ওয়েবসাইট, ইউটিউব ও ফেসবুকের লিংক শেয়ার করলে এর বিনিময়ে আপনি টাকা পাবেন না।

এছাড়াও আর্টিকেল লেখার আরো কিছু নিয়ম আছে। আর্টিকেল লেখার নিয়ম গুলো বিস্তারিত জানতে আপনি নিচের আর্টিকেল লেখার গাইড এ ক্লিক করুন

আর্টিকেল ভিউ এর মাধ্যমে:

আমি আগেই বলেছি, আপনি যদি ওয়েব শরিফুল ওয়েবসাইট থেকে স্টুডেন্ট অনলাইন ইনকাম করতে চান, তাহলে আপনাকে আর্টিকেল লিখতে হবে। আপনার লেখা আর্টিকেল এ যত ভিউ হবে, এই ভিউ অনুযায়ী আপনি টাকা পাবেন। আর্টিকেল লেখার কারণে তাৎক্ষণিকভাবে আপনি টাকা পাবেন। এছাড়াও আপনার আর্টিকেলে যদি ভিউ হয়। তাহলে এই ভিউ এর মাধ্যমে আপনি টাকা পেতেই থাকবেন।

আর্টিকেল লেখার জন্য আপনি একবার টাকা পাবেন। কিন্তু এই আর্টিকেলের ভিউ এর মাধ্যমে আপনি টাকা পেতেই থাকবেন। সুতরাং আমি মনে করি ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম দারুন একটি উপায়। সুতরাং আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ না থাকে, তাহলে সমস্যা নেই। আপনি মোবাইল দিয়ে সহজে ইনকাম করতে পারবেন। 

ওয়েবসাইটে রেফারের মাধ্যমে

রেফারেল ইনকাম করার জন্য আপনাকে কিছুই করতে হবে না। এর জন্য আপনি শুধু আপনার একটা রেফার লিংক জেনারেট করুন এবং সেই লিংকটা কে অন্যদের কাছে রেফার করুন। আপনার রেফার লিংক এর সাহায্যে ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম ওয়েবসাইটে রেজিষ্ট্রেশন করে কেউ যদি ইনকাম করে। তার ইনকামের আপনি 20% পাবেন।

ধরেন, আপনি রেফার লিংক জেনারেট করে আপনার 10 জন বন্ধুকে দিলেন। এ 10 জন বন্ধু যদি এই ওয়েবসাইট থেকে ইনকাম করে তাদের ইনকাম যদি হয় 2 হাজার টাকা। তাহলে আপনি ফ্রিতে পেয়ে যাবেন 2000 টাকার 20% পার্সেন্ট = 400 টাকা। 

কিন্তু এই 20 পার্সেন্ট টাকা আপনার বন্ধুর অ্যাকাউন্ট থেকে কেটে দেওয়া হবেনা। এই 20% টাকা আপনাকে বোনাস দিবে ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম ওয়েবসাইট কৃর্তপক্ষ। সুতরাং আপনি যদি ভেবে থাকেন রেফার লিংকের মাধ্যমে একাউন্ট করলেই আপনার বন্ধুর কাছ থেকে 20% টাকা কেটে নেওয়া হবে। তাহলে এটা ভুল ধারণা।

মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম যারা এই ওয়েবসাইট থেকে বেশি ইনকাম করতে চান, তারা বন্ধুদের রেফার করতে পারেন। এতে আপনার বন্ধুরা এই ওয়েবসাইটে একাউন্ট করলেই 5 টাকা পাবে। যদি তারা আর্টিকেল লিখে ইনকাম করে সেই আর্টিকেলে বিনিময়ে আপনি অর্থ পাবেন এবং আপনার বন্ধুরাও টাকা পাবে।

এখন আপনার প্রশ্ন হচ্ছে এই রেফারেল লিংক কিভাবে জেনারেট করব?

এর জন্য আপনাকে প্রথমে ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রামে একাউন্ট করতে হবে। তারপর আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ড প্রবেশ করুন এবং সেখান থেকে রেফারেল সেটিং এ চলে যান। রেফারেল সেটিং এ গেলে আপনি আপনার লিঙ্ক দেখতে পারবেন। যদি না বুঝে থাকেন তাহলে নিচের চিত্রটি লক্ষ্য করুন:

টাকা কিভাবে তোলা যায়?

ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম থেকে আপনি বিভিন্ন উপায়ে টাকা তুলতে পারবেন। নিচে চিত্র দেওয়া:

উপরের চিত্রটিতে দেখেছেন অনেকগুলো উপায়ে টাকা দেওয়া হয় এবং সর্বনিম্ন 20 টাকা পেমেন্ট দেওয়া হয়। আপনি যদি ইন্ডিয়া বা অন্যান্য দেশের হয়ে থাকেন। তাহলে মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম আপনি পেপাল পেওনিয়ার বা পেটিএম এর মাধ্যমে টাকা নিতে পারবেন। এবং এখানে আসল কারেন্সি টাকা উল্লেখ করা হয়েছে, কারন একটা বাংলা ওয়েবসাইট। 

আমি ইন্ডিয়া থাকি তাহলে টাকা তুলবো? 

ধরুন, আপনি ইন্ডিয়া থাকেন। তাহলে আপনার একাউন্টে যদি 500 টাকা অ্যাড হয়, আপনাকে 500 টাকা সমপরিমাণ ইন্ডিয়ান কারেন্সি দেয়া হবে।

আমি অন্য দেশে থাকি, তাহলে কিভাবে টাকা নেবো?

ধরেন আপনি অন্য দেশে থাকেন এবং 1000 টাকা ইনকাম করেছেন তাহলে 1000 টাকার সমপরিমাণ ডলার আপনার পেপাল একাউন্টে দেয়া হবে।

আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ আর্টিকেল:

3 টি মাধ্যমে মোবাইল দিয়ে টাকা ইনকাম

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং – মোবাইল দিয়ে কিভাবে ফ্রিল্যান্সিং করা যায় ?

কিভাবে মোবাইল দিয়ে ব্লগিং শুরু করবেন? (বিস্তারিত গাইড)

বাংলা ব্লগিং সাইট – ব্লগিং করে কত টাকা আয় করা যায় ?

বাংলা আর্টিকেল লিখে ইনকাম 20 টাকা হলেই প্রেমেন্ট পাবেন

অন লাইন ইনকাম শুরুটা কিভাবে করবেন? (বিস্তারিত গাইড)

শেষ কথা:

মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট দেখিয়েছি। আমি চেষ্টা করেছি আপনারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চান, তাদের জন্য স্টুডেন্ট অবস্থায় অনলাইন ইনকামের রাস্তা বের করে দিয়েছি।

এই ওয়েবসাইটটি আমার ব্যক্তিগত ওয়েবসাইট। সুতরাং এখানে কাজ করলে অবশ্যই টাকা পাবেন। যেহেতু এটা অন্যজনের ওয়েবসাইট নয় সুতরাং আপনি 100% শিওর থাকেন অবশ্যই টাকা পাবেন। আর দেরি কেন!  মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম করার জন্য এখনই কাজ করা শুরু করুন।

আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানান। ভাল লাগলেও অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এরকম রেগুলার অনলাইন ইনকাম টিপস পেতে আমাদের সাথেই থাকুন। আবারো ধন্যবাদ

2 Pings & Trackbacks

  1. Pingback: What Is Shopify ? 3টি উপায়ে শপিফাই থেকে অনলাইন ইনকাম - websoriful

  2. Pingback: হোস্টিং কি ? ব্লগিং এর জন্য কোন হোস্টিং ব্যবহার করব ? - websoriful

26 Comments

  1. Akash Acharjee Reply

    ভাই পোষ্ট করে কীভাবে ওয়েবশরিফুল এ প্লিজ বল

  2. altaf hossan Reply

    আমি ছোট ছোট কাজ করি তবে বর পরি সরে কাজ করার ইচ্ছা আছে।।আপনার ওয়েপ সাইট দেখে অনেখটা উপসাহ পেলাম।।

  3. Md Robiul Islam Reply

    এই রকম ইনকাম এর পথ খুজে পেয়ে আমরা উপকৃত।।

  4. Md Monir Hossain Reply

    ভাই আপনার ওয়েবসাইট ভিজিট করে আমি সত্যিই অনেক কিছু শিখলাম

Leave a Reply

Your email address will not be published.