ঘরে বসে পার্ট টাইম জব

মোবাইলে ঘরে বসে পার্ট টাইম জব করে দৈনিক 500-600 টাকা ইনকাম

45 Hits

আজ আমি ঘরে বসে পার্ট টাইম জব সাইট সম্পর্কে কথা বলবে, যে সাইটগুলো থেকে অনলাইনে কাজ করে আপনি দৈনিক 500 থেকে 600 টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার কোন ইনভেস্ট করতে হবে না।

আজ আমি আপনাদের পরিচয় করিয়ে দিব ৫টি মাইক্রো অনলাইন জব সাইট সম্পর্কে। ঘরে বসে পার্ট টাইম জব করে দৈনিক ইনকাম করতে চাইলে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

ঘরে বসে পার্ট টাইম জব করে ইনকাম করতে চাইলে এর জন্য আপনার কোন কাজ শিখতে হবে না। আপনি ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। তো চলুন কথা না বাড়িয়ে ঘরে বসে পার্ট টাইম জব সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক

ঘরে বসে পার্ট টাইম জব করে ইনকাম:

বাংলাদেশী মাইক্রো জব সাইট থেকে ইনকাম

বাংলাদেশি এরকম অনেক ওয়েবসাইট আছে যেই সাইটগুলো থেকে টাইম ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে কোন কাজ শিখতে হবে না। যেমন: ফেসবুকে লাইক দেওয়া, কমেন্ট করা, ইউটিউবে সাবস্ক্রাইব, ভিডিও দেখা, ওয়েবসাইট ভিজিট ইত্যাদি ছোট ছোট কাজ করতে হবে।

আজ আমি আপনাদের এরকম কয়েকটি সাইট সম্পর্কে আপনাদের পরিচয় করিয়ে দিই। যেমন :

Dhakawork.com: এই সাইট থেকে আপনি অনায়াসে প্রতিদিন কাজ করে 400 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন।  এখানে আপনাকে টাকা নিয়ে টেনশন করতে হবে না। কাজ করার পর আপনার taka আপনি সহজেই এখান থেকে তুলতে পারবেন।

Picoworkers.com: এটি একটি ইন্টার্নেশনাল জব ওয়েবসাইট। এখানে থেকেও আপন ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। অন্যান্য মাইক্রো জব সাইট থেকে এই সাইটের প্রাইস টা একটু বেশি। Picoworkers সাইট থেকে আপনি প্রতিদিন অনায়াসে 500 থেকে 600 টাকা ইনকাম করতে পারবেন

অন্যান্য মার্কেটপ্লেস থেকে আপনি যদি প্রতিটা কাজের বিনিময় দুই টাকা পান সেই একই কাজ এই সাইডে করলে আপনি 4 থেকে 5 টাকা পাবেন।  সুতরাং বুঝতেই পারছেন এটা  কতটা জনপ্রিয় একটি মার্কেটপ্লেস। 

Workmatejob.com: আরেকটি জনপ্রিয় মার্কেটপ্লেস হচ্ছে workmatejob.com.  এই ওয়েবসাইটে আপনি প্রচুর ছোট ছোট কাজ পাবেন। ঘরে বসে পার্ট টাইম জব এর জন্য একটি নির্ভরযোগ্য একটি ওয়েবসাইট।

ঘরে বসে পার্ট টাইম জব

Workmatejob.com ওয়েবসাইট থেকে আপনি প্রতিদিন অনায়াসে 400 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে একটা add ফ্রি দিতে হবে না। জাস্ট একাউন্ট করুন আর কাজ শুরু করে দিন।

Giveawork.com: মাইক্রো জব মার্কেটপ্লেসের মধ্যে আরেকটি জনপ্রিয় মার্কেটপ্লেস হচ্ছে Giveawork.  এই ওয়েবসাইট থেকেও আপনি প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন।  

এই ওয়েবসাইট গুলো থেকে সাধারণত অ্যাপস ডাউনলোড ওয়েবসাইট ভিজিট টিক টক লিংকডইন টুইটার ফেসবুক ফলোয়ার বৃদ্ধি ইত্যাদি ছোট ছোট কাজ করে আপনি ইনকাম করতে পারবেন। এই কাজগুলো করতে আপনার কোন কাজ শিখতে হবে না। 

Workedbd.com:  এই সাইটটা ও একটি অমায়িক সাইট।  অন্যান্য ওয়েবসাইট থেকে এই ওয়েবসাইটের কাজের দাম কিছুটা কম। তবে এই সাইটটা খুবই ভালো একটি  মাইক্রো জব সাইট।  উপরের ওয়েবসাইটগুলোর মতো এই ওয়েবসাইট ও আপনি অনেক কাজ পাবেন ওই কাজগুলো করে প্রতিনিয়ত 300 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন। 

কিভাবে কাজ শিখব?

আমি আগেই বলেছি এই কাজগুলো করতে আপনাকে কোন কাজ শিখতে হবে না।  অ্যাকাউন্ট তৈরি করুন এবং কাজ করার জন্য রিকোয়ারমেন্ট গুলো পরে কাজ শুরু করে দিন। তবে অনেকেই নতুন আছে, এই বিষয় গুলো ভালো করে বুঝেন না।  কিভাবে একাউন্ট করতে হবে? কিভাবে কাজ করতে হবে?  কিভাবে টাকা তুলতে হবে?  ইত্যাদি ইত্যাদি। 

ওয়েল, আপনি যদি এই বিষয়গুলো না পারেন, আপনি যদি একদম সাধারন ইউজার হয়ে থাকেন, চিন্তার কোন কারণ নেই। এর জন্য আমি উপরে যে সাইটগুলো নাম বলেছি সেই সাইট গুলোর নাম লিখে ইউটিউবে সার্চ দেন। 

ইউটিউবে সার্চ দিলে আপনি এই ওয়েবসাইটগুলোতে কিভাবে কাজ করতে হয়? বিস্তারিত ভিডিও পেয়ে যাবেন। আর আপনার যদি এত সমস্যা হয় তাহলে আমি একটি ইউটিউব চ্যানেলের লিংক দিয়ে দিচ্ছি।  আমার দেওয়া ইউটিউব চ্যানেল লিংক ক্লিক করে ইউটিউব চ্যানেলের ভিডিও গুলো দেখে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।  

আমাদের ইউটিউব চ্যানেলের নাম হচ্ছে i need dollarচ্যানেলের নাম টি তে ক্লিক করুন তাহলেই ইউটিউব চ্যানেলের ভিতরে নিয়ে যাবে। সুতরাং আর দেরি কেন এখনই দেখা  শুরু করে দেন। 

অনেকেই আছে যারা মোবাইল দিয়ে ইনকাম করতে চান। আমার উপরে আলোচনা করা সব কাজগুলোই আপনি মোবাইল দিয়ে অনায়াসে করতে পারবেন। উপরের কাজগুলো করতে আপনার কম্পিউটার কিনতে হবে না।

এছাড়াও আপনাদের সুবিধার জন্য মোবাইল ফোন দিয়ে করা যায় এরকম কিছু কাজে লিস্ট আমি নিচে দিয়ে দিচ্ছি

3 টি মাধ্যমে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

কিভাবে মোবাইল দিয়ে ব্লগিং শুরু করবেন? (বিস্তারিত গাইড)

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং – মোবাইল দিয়ে কিভাবে ফ্রিল্যান্সিং করা যায় ?

মোবাইল দিয়ে স্টুডেন্ট অনলাইন ইনকাম

মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম ফ্রী কোর্স

শেষ কথা: 

আমি আপনাদের ঘরে বসে পার্ট টাইম জব করে  ইনকাম করার কয়েকটি মাধ্যম সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি।  উপরের সাইটগুলো থেকে ঘরে বসে পার্ট টাইম জব করে অনায়াসেই 500 থেকে 600 টাকা প্রতিদিন ইনকাম করতে পারবেন। 

ঘরে বসে পার্ট টাইম জব গুলো সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। আমি সব গুলো কমেন্ট পরে উত্তর দেওয়ার চেষ্টা করব।

রেগুলার এরকম অনলাইন ইনকাম, ফ্রিল্যান্সিং বিষয়ক টিপস এন্ড ট্রিক্স পেতে এই ওয়েবসাইটের সাথেই থাকুন।  আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। ভুল ত্রুটি মার্জনীয়, বাই

Leave a Comment

Your email address will not be published.