ফ্রিল্যান্সিং সফলতা

আমার ফ্রিল্যান্সিং সফলতার পিছনে শাহীন ভাইয়ের অবদান

35 Hits

আমার ফ্রিল্যান্সিং সফলতার পিছনে শাহীন ভাইয়ের অবদান সম্পর্কে আজকে আমি বিস্তারিত আলোচনা করব। প্রথমে আমার পরিচয় দিই আমি শরিফুল ইসলাম একজন ফ্রিল্যান্সার। তবে এই ফ্রিলান্সিং পেশায় আসার সবচেয়ে বেশি অবদান হচ্ছে শাহীন ভাইয়ের। শাহীন ভাইয়ের হাত ধরেই আমি ফ্রিল্যান্সিং শিখতে পেরেছি। প্রথমে আমি আপনাদেরকে শাহীন ভাইয়ের সাথে পরিচয় করিয়ে দিই।

আমার ফ্রিল্যান্সিং সফলতা

 আমার ফ্রিল্যান্সিং সফলতার শাহীন ভাইয়ের অবদান অপরিসীম। শাহিন ভাই হচ্ছে একজন প্রফেশনাল ডিজিটাল মার্কেটার। তিনি চট্টগ্রাম শহরে বসবাস করেন। তার একটি প্রতিষ্ঠান আছে যেটার মাধ্যমে নতুন ফ্রিল্যান্সারদের তৈরি করা হয়। শাহীন ভাই ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস upwork এ ডিজিটাল মার্কেটের হিসেবে কাজ করেন। তিনি টপ রেটেড ফ্রিল্যান্সার।

shahin vi upwork profile
আমার ফ্রিল্যান্সিং সফলতা
MD shahin

যেহেতু আমি নতুন কম্পিউটার কিনেদিলাম, তাই আমি কাউকে চিনতে ছিলাম না। যার কারণে আমি বিভিন্ন ফেসবুক গ্রুপে ফ্রিল্যান্সারদের খোঁজ করতে থাকলাম এবং আমি একদিন হঠাৎ করে আবিষ্কার করলাম শাহিন ভাইকে। শাহীন ভাইয়ের সাথে আমার পরিচয় হয়েছিল ফেসবুকে। আমার কম্পিউটার কেনার অল্পদিনের মধ্যেই শাহিন ভাই ভাইয়ের সাথে পরিচয় হয়েছে। 

আপনার জন্য আরও গুরুত্বপূর্ণ আর্টিকেল

নতুনদের জন্য ফ্রিল্যান্সিং – ফ্রিল্যান্সিং শিখুন অনলাইনে সম্পূর্ণ ফ্রী

ক্লায়েন্টের কাজ পাওয়া, ক্লায়েন্টের সাথে কথা বলা, ক্লায়েন্ট ম্যানেজমেন্ট করা এবং কাজ সেখা ইত্যাদি সবকিছুই আমি হাতে-কলমে শিখেছি শাহীন ভাইয়ের কাছ থেকে। ফ্রিল্যান্সিং সম্পর্কে বুঝা এবং ফ্রিল্যান্সিংয়ে সফল হওয়ার সবকিছুর পেছনে সবচেয়ে বেশি অবদান রয়েছে শাহীন ভাইয়ের।

ফ্রিল্যান্সিং ক্যারিয়ার এর ভবিষ্যৎ , ফ্রিল্যান্সিং ভবিষ্যৎ 2022

শাহিন ভাই আমাদেরকে হাতে কলমে দেখিয়ে কাজ শিখিয়েছিল। শাহীন ভাইয়ের ক্লায়েন্টের সাথে কিভাবে তিনি কাজ করে এই কাজগুলা তিনি লাইভে আমাদেরকে দেখিয়ে ছিলেন এবং বুঝেছিলেন কিভাবে কাজ করতে হবে। 

আমাদের মত নতুন ফ্রিল্যান্সারদের কাছে  তার প্রতি সেলুট, সত্যি তিনি সুপার হিরো।  ধন্যবাদ শাহিন ভাই কে এবং তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

1 thought on “আমার ফ্রিল্যান্সিং সফলতার পিছনে শাহীন ভাইয়ের অবদান”

Leave a Comment

Your email address will not be published.