websoriful payment proof

ওয়েবসরিফুল থেকে সত্যি কি টাকা আয় করা যায়? প্রমাণ দেখুন।

কোন সাইটে কাজ করার আগে কখনো কি সাইট সম্পর্কে জেনেছেন? সাইট আমাদের কাজের বিনিময়ে টাকা দিবে, কিন্তু সাইটটি কত ইনকাম করছে, বা তাদের ইনকাম সোর্স কি, এটা সম্পর্কে না জেনেই আমরা অনেকেই কাজ করি এবং অবশেষে ধরা খাই, আর পরে দোষারোপ করি সব সাইট ই খারাপ।

কিন্তু এটা ঠিক নয়। আগে জানুন তারা যে পরিমাণ টাকা আমাদের অফার করছে তারা সেই টাকা পাচ্ছে কিনা। গুগল এডসেন্স থেকে বাংলাদেশ থেকে ভিজিটর আসলে নরমালি 1.65 টাকা আয় হয় প্রতি ক্লিক এ, আর বেশি ট্রাফিক হলে বেশি ইম্প্রেশন হয়। এতে সিপিএম রেট বেশি হয় কাজেই ইনকাম ও বারে।

ওয়েবসরিফুল আমাদের যে টাকা অফার করছে সেটা মোটেই অযৌক্তিক নয়। তারা যা ইনকাম করছে তার 70-80% আমাদেরকে অফার করছে। কাজেই এরা কাউকে ঠকাবে না। আবার কিছু সাইট আছে যাদের মাসিক ভিজিটর ১৫০০ থেকে ২০০০ তারা অফার করছে প্রতি আর্টিকেল জমা দিলে তারা নাকি ১০০ ডলার দিবে।

সাইট এডমিন নিশ্চই নিজের পকেট থেকে আপনাকে শুধু শুধু এত টাকা দিবে না। সে এখানে ইনকাম করতে এসেছে, টাকা বিলিয়ে দিতে নয়। এজন্যই আপনারা ইউটিউবে এই সম্পর্কে অনেক ভিডিও দেখেছেন, সেখানে আর্টিকেল জমাও দিয়েছেন, কিন্তু আজ পর্যন্ত কোন রিপ্লাই আসেনি। আর কখনো আসবেও না।

ওয়েবসরিফুল থেকে কিভাবে কাজ করবেন, কিভাবে টাকা উত্তোলন করবেন তা জানতে নিচের ভিডিওটি দেখতে পারেন।

https://youtu.be/Ev2jgCk5Eho

নিচের স্ক্রিনশট দেখুন। আমি টাকা উইথড্র দেবার কিছু ঘণ্টার মধ্যে টাকা আমার বিকাশে চলে এসেছে।

Payment proof

কাজেই আপনারা যারা বাংলায় আর্টিকেল লিখতে পারেন, তাদের জন্য এই সাইটটি অসাধারণ একটি সাইট। আমি এখানে কাজ করার স্টেপগুলো আবারও বলে দিচ্ছি –

১) একাউন্ট ওপেন করুন। মেইল এড্রেস ভেরিফাই করুন।

২) সম্পূর্ণ নিজের হাতে আর্টিকেল লিখুন। কপি করবেন না।

৩) আপনার অনুমোদিত আর্টিকেলটি শেয়ার করে অনেক ভিউ বাড়ান।

৪) টাকা আয় করুন এবং পছন্দমত সময়ে উত্তোলন করুন।

ওয়েবসরিফুল সাইটে কেন কাজ করবেন?

কোন ওয়েবসাইটে কাজ করার আগে দেখা উচিত ঐ সাইটটি নির্ভরযোগ্য কিনা। কারণ প্রতিটি সেকেন্ডের অনেক মূল্য। আপনি অনেক পরিশ্রম করে কোন একটি সাইটে কাজ জমা দিলেন, কিন্তু কাজ শেষ এ সাইটটি আপনাকে যদি নানা অজুহাত দেখিয়ে টাকা না দেয় তাহলে এর চেয়ে খারাপ সময় আর হয় না। অথচ ঐ সময় আপনি যদি অন্য কথাও কাজ করতেন তাহলে হয়ত কিছু টাকা আয় করতে পারতেন।

বাংলাদেশে অনেক ওয়েবসাইট আছে যারা শুধু বলে আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন, তারা টাকা দেয় ঠিকই কিন্তু আপনি টাকা আপনার ওয়ালেটে উত্তোলন করতে পারবেন না। এরকম অনেক সাইটে কাজ করে ধরা খেয়েছি, কিন্তু আজ আমি মুগ্ধ, কারণ ওয়েবসরিফুল এমন একটি ওয়েবসাইট যা সত্যই অনুমোদিত আর্টিকেল এর জন্য টাকা দিচ্ছে এবং তাদের কথা ও কাজ ১০০% সঠিক।

যাইহোক, অনেকদিন পর বাংলাদেশী এত ভালো একটি ওয়েবসাইট পেলাম। আপনারা হয়ত জানেন, বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় এবং নির্ভরযোগ্য ওয়েবসাইট ছিল টেকটিউন্স। কিন্তু সেটা বন্ধ হয়ে যাবার পর আমি এর মধ্যে আর কোন ভালো ওয়েবসাইট খুঁজে পাইনি। তবে অনেকদিন পর এই অসাধারণ ওয়েবসাইটটি খুঁজে পেলাম যেখানে চোখবুজে বিশ্বাস করা যায়। চলুন দেখি কি কারণে আপনি ওয়েবসরিফুল সাইটে কাজ করবেন –

১) ওয়েবসরিফুল ১০০% বিশ্বস্ত 

২) এদের একটি ব্র্যান্ড ভেলু আছে। 

৩) কথা অনুযায়ী পেমেন্ট করে। 

৪) এদের সাথে ডিরেক্ট কন্টাক্ট করা যায়। 

৫) 24/7 সাপোর্ট দেয়। 

৬) এরা খুবই ফ্রেন্ডলী। 

মোটকথা, একটি নির্ভরযোগ্য ওয়েবসাইটের যা যা গুণ থাকা উচিত তার সব ই আছে এই ওয়েবসরিফুল সাইটে। এখানে কাজ করে আপনি ঠকবেন না। আর এদের থেকে টাকা আয় করার মাল্টি পদ্ধতি আছে। আর যারা সত্যই এত ভালো কাজ করছে, দেশের ওয়েবসাইট কে আমাদের ই উচিত সাপোর্ট করা।

কেননা, মানুষ ততক্ষণ সৎ থাকে যতক্ষণ সে চেষ্টা করে কারও জন্য ভালো কিছু করার, এবং সে তাদের কাছ থেকে এই ভালো কাজের বিনিময়ে ভালো কিছু ফিডব্যাক পায়। কোন সাইটের এডমিন ই খারাপ নয়, তাদের খারাপ হতে আমরা বাধ্য করি। আমরা কিছু অসাধু কাজ করে তাদের ক্ষতি করি তাই তারা বিট্রাই করে।

কাজেই আসুন, যেহেতু ওয়েবসরিফুল বাংলাদেশের অনেক বেকার মানুষের কর্মসংস্থানের ব্যাবস্থা করছে, আমরা তাদেরকে উৎসাহিত করি যাতে তারা আরও এগিয়ে যেতে পারে। এবং  প্রতিবার ভিজিটে একটি করে ads এ ক্লিক দিতে ভুলবেন না

20 thoughts on “ওয়েবসরিফুল থেকে সত্যি কি টাকা আয় করা যায়? প্রমাণ দেখুন।”

  1. Shamim Hossain

    অনেক সন্দর টিপস গুলো। এখান থেকে অনেক কিছু শিখার আছে।

Leave a Comment

Your email address will not be published.