কিভাবে অডিও গান ডাউনলোড করব

কিভাবে অডিও গান ডাউনলোড করব – ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট

23 Hits

কিভাবে অডিও গান ডাউনলোড করব এবং ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট  ইত্যাদি সম্পর্কিত প্রশ্ন যাদের মনে আছে তাদের জন্য এই আর্টিকেলটিতে আমি  হিন্দি গান ডাউনলোড বাংলা গান ডাউনলোড ভিডিও গান ডাউনলোড অডিও গান ডাউনলোডিং সব কিছু কিভাবে করবেন তা দেখাবো।

হিন্দি গান ডাউনলোড, বাংলা গান ডাউনলোড, ভিডিও গান ডাউনলোড, অডিও গান ডাউনলোডিং, নতুন গান ডাউনলোড, অডিও সং ডাউনলোড ইত্যাদি যত প্রশ্ন আছে আমি সবগুলো প্রশ্নের উত্তরেই কিভাবে অডিও গান ডাউনলোড করব  এই আর্টিকেলের মাধ্যমে দিব।

ইউটিউব থেকে গান ডাউনলোড, গুগল থেকে গান ডাউনলোড ইত্যাদি সমস্ত কাজ এ আর্টিকেল বিস্তারিতভাবে আলোচনা করা হবে। তো চলুন কথা না বলে কিভাবে অডিও গান ডাউনলোড করব সম্পর্কিত বিস্তারিত আলোচনা করা যাক।

ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট

ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট এর মধ্যে সবথেকে জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব। অর্থাৎ ইউটিউব থেকে আপনি যে কোন কিছু ডাউনলোড করতে পারবেন খুব সহজে। গান ডাউনলোড করার জন্য সর্বপ্রথম ইউটিউবে সার্চ দিন। ইউটিউবে যদি সেই গানটি খুঁজে না পান তাহলে আপনি গুগল এ সার্চ দিন। 

যদি আপনি ইউটিউবে অথবা কখনো সেই গানটি খুঁজে পান তাহলে সেই গানটি সহজেই সেখান থেকে ডাউনলোড করুন। 

ইউটিউব থেকে কিভাবে ডাউনলোড করব

ইউটিউব থেকে আপনি সরাসরি কোন গান বা কোন কিছু ডাউনলোড করতে পারবেন না।  ইউটিউব তাদের ওয়েবসাইট থেকে কোন কিছু সরাসরি ডাউনলোড করার পারমিশন দেয় না।  ইউটিউব অ্যাপ দিয়ে যদি কোন গান ডাউনলোড করে থাকেন তাহলে সেই গানটি ইউটিউবে অ্যাপস এর ভিতর থাকবে। 

ইউটিউব থেকে গান ডাউনলোড করার জন্য আপনাকে কোনো একটি সফটওয়ারের সাহায্য নিতে হবে। মোবাইল দিয়ে ইউটিউব থেকে খুব সহজে গান ডাউনলোড করার সবথেকে জনপ্রিয় মাধ্যম হচ্ছে ভিটমেট অ্যাপস। আপনি ভিটমেটে সাহায্যে খুব সহজেই ইউটিউব থেকে যে কোন কিছু ডাউনলোড করতে পারবেন। 

ভিটমেট অ্যাপস কোথায় পাবো ?

অরিজিনাল ভিটমেট ডাউনলোড
অরিজিনাল ভিটমেট ডাউনলোড

ইউটিউব থেকে কোন কিছু ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপস এর প্রয়োজন হয়। গুগল প্লে স্টোরে অনেক অনেক ভিটমেট অ্যাপস আপনি পেয়ে যাবেন। কিন্তু সেই ভিটমেট অ্যাপ দিয়ে দিয়ে গান ডাউনলোড অথবা কোন কিছু ডাউনলোড করতে পারবেন না। 

আর সেই ভিটমেট অ্যাপস থেকে ডাউনলোড করা যায়, তবুও সেটা অনেক কঠিন প্রসেস ফলো করে ডাউনলোড করতে হয়। এখন প্রশ্ন হচ্ছে কিভাবে অডিও গান ডাউনলোড করব ? কিভাবে ভিডিও গান ডাউনলোড করব ?

চিন্তার কারন নেই। আপনি ভিটমেট অ্যাপস এর সাহায্যে অডিও গান ডাউনলোড এবং ভিডিও গান ডাউনলোড করতে পারবেন। ভিটমেট দিয়ে গান ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনার অরজিনাল ভিটমেট অ্যাপ ইন্সটল করতে হবে। ভিটমেট দিয়ে গান ডাউনলোড করার জন্য নিচের আর্টিকেলটি ফলো করে ভিটমেট অ্যাপস ইন্সটল করুন। 

অরিজিনাল ভিটমেট ডাউনলোড – ভিটমেট ডাউনলোড করব কিভাবে ?

কিভাবে অডিও গান ডাউনলোড করব ?

আপনি যে কোন গান ইন্টারনেট থেকে ডাউনলোড করতে পারবেন খুব সহজেই। গুগলের কোন ওয়েবসাইট থেকে অথবা ইউটিউব থেকে আপনি খুব সহজে গান ডাউনলোড করতে পারবেন। আপনি যদি কোন গান ডাউনলোড করতে চান তাহলে সর্বপ্রথম সেই গানটি লিখে  ভিটমেট অ্যাপস  এ গিয়ে সার্চ দেন।

ভিটমেট অ্যাপস এ গিয়ে সার্চ দিলে নিচের চিত্রটির মত ফলাফল আসবে। তারপর নিচের  ডাউনলোড আইকনে ক্লিক দিন। ডাউনলোড আইকন না বুঝতে পারলে নিচের চিত্রটি লক্ষ্য করুন।

কিভাবে অডিও গান ডাউনলোড করব

ডাউনলোড আইকনে ক্লিক দিলে নিচের চিত্রটির মত অপশন আসবে।  তারপর এখান থেকে সহজেই আপনি আপনার কাংখিত অডিও গান ডাউনলোড অথবা ভিডিও গান ডাউনলোড করতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য: আমি কিন্তু ভিটমেট অ্যাপস ওপেন করে আপনাদের দেখাচ্ছি। ইউটিউব এফসি এরকম অপশন খুজে পাবেন না এর জন্য আপনাকে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে তা ওপেন করতে হবে। 

অডিও গান ডাউনলোড

উপরের চিত্রটি লক্ষ্য করুন। ডাউনলোড আইকন এ ক্লিক দেওয়ার পর এক হানে আপনি কোন ফরমেটে গানটি ডাউনলোড করবেন, তাপ লাগে বসাতে হবে।

আপনি যদি mp3 গান ডাউনলোড করতে চান  তাহলে আপনাকে mp3 অপশনে ক্লিক দিতে হবে  এবং ডাউনলোড করুন নিউ বাটনে ক্লিক করতে হবে। আর আপনি যদি ভিডিও গান ডাউনলোড করতে চান,  তাহলে আপনি কিরকম কোয়ালিটির ভিডিও গান ডাউনলোড করবেন  যেমন: 360p, 720p, 2k, 4k  ইত্যাদি অপশন গুলো দেখাবে। 

আপনি যদি ভাল কোয়ালিটির ভিডিও ডাউনলোড করতে চান,  তাহলে আপনি 700p 2k 4k ইত্যাদি বাটন গুলোতে ক্লিক দিয়ে ডাউনলোড করতে পারেন। তাহলে আপনার গানের ভিডিওতে ভালো  কোয়ালিটির ভিডিও পাবেন। 

কিভাবে অডিও গান ডাউনলোড করব ?

ভিটমেট অ্যাপস এর সাহায্যে আপনি খুব সহজে অডিও গান ডাউনলোড করতে পারবেন,  যদি সেই গানটি ইউটিউবে থেকে থাকে। আর যদি ইউটিউবে না থাকে গুগলে সার্চ দিয়ে বিভিন্ন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন। ভিডিও গান ভিটমেট থেকে অডিও কনভার্ট করে ডাউনলোড করা যায়। 

ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট

ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট গুলোর মধ্যে সব থেকে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে ইউটিউব।  আপনি যদি কোন ভিডিও গান ডাউনলোড করতে চান, তাহলে ভিটমেট এর সাহায্যে ইউটিউব থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। 

গান ডাউনলোড করার ওয়েবসাইট

গান ডাউনলোড করার ওয়েবসাইট গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে ইউটিউব। ভিটমেট অ্যাপস এর সাহায্যে মোবাইল দিয়ে ইউটিউব থেকে খুব সহজে গান ডাউনলোড করতে পারবেন। 

মোবাইলে ঘরে বসে পার্ট টাইম জব করে দৈনিক 500-600 টাকা ইনকাম

উপসংহার

কিভাবে অডিও গান ডাউনলোড করব ইত্যাদি সম্পর্কে আমি অলরেডি বলে দিয়েছি। এবং ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কেও আমি বলে দিয়েছি। আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন, তাহলে আপনি খুব সহজেই অডিও গান ডাউনলোড অথবা ভিডিও গান ডাউনলোড করতে পারবেন।

কিভাবে অডিও গান ডাউনলোড করব ? আর্টিকেলে সম্পর্কে আপনার যদি কোন সমস্যা বা কোন প্রশ্ন থাকে, তাহলে অবশ্যই কমেন্ট করে জানান। আমি সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করব এবং সবগুলো কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব। 

কিভাবে অডিও গান ডাউনলোড করব আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published.