ডার্ক ওয়েব লিংক

ডার্ক ওয়েব লিংক – যেভাবে প্রবেশ করবেন

35 Hits

আজ আমি আলোচনা করব ডার্ক ওয়েব কি ? এবং ডার্ক ওয়েব লিংক ইত্যাদি সম্পর্কে। আপনার হয়তো অনেক জায়গায়ই ডার্ক ওয়েব সম্পর্কে শুনেছেন। কিন্তু ডার্ক ওয়েব কি এবং ডার্ক ওয়েবে কিভাবে প্রবেশ করবেন অর্থাৎ ডার্ক ওয়েব লিংক ইত্যাদি সম্পর্কিত আপনারা জানেন না।

আজ আমি আলোচনা করব ডার্ক ওয়েব এবং ডার্ক ওয়েব লিংক এবং ডার্ক ওয়েব থেকে ইনকাম ইত্যাদি সম্পর্কে। আমি একজন ফ্রিল্যান্সার এবং আইটি বিশেষজ্ঞ। আমি আপনার অভিজ্ঞতার আলোকে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি

ডার্ক ওয়েব লিংক

পুরো ইন্টারনেটকে সাধারণত দুই ভাগে ভাগ করা হয়। 

  1. সারফেস ওয়েব বা দৃশ্যমান ওয়েব
  2. ডিপ ওয়েব বা অদৃশ্য ওয়েব

সারফেস ওয়েব 

আমরা যে ইন্টারনেট ব্যবহার করি, যেমন গুগলের, ইউটিউব ফেসবুক ইত্যাদি থেকে শুরু করে ইন্টারনেটের যে তথ্যগুলো আমরা সহজে খুজে পাই, এটাই হচ্ছে পুরো ইন্টারনেটের 10 পার্সেন্ট।  আমাদের ব্যবহার করা ইন্টারনেটেই 10% কে বলা হয় সার্ফেস ওয়েব বা দৃশ্যমান ওয়েব।

আমাদের প্রতিদিনের ব্যবহারে যে ইন্টারনেট ব্যবহার করি সেটাই হচ্ছে দৃশ্যমান ওয়েবের ইন্টারনেট। এবং এই দশ পার্সেন্ট আমাদের প্রয়োজনীয় এবং যাবতীয় সমস্ত তথ্য খুঁজে পাই। সংবাদমাধ্যম সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন ব্যাংকিং এবং অনলাইন শপিং ইত্যাদি বিভিন্ন কাজে আমরা সার্ফেস ওয়েব ব্যবহার করে থাকি। 

ডিপ ওয়েব

আমাদের না ব্যবহার করা ইন্টারনেটের বাকি 90 পারসেন্ট হচ্ছে ডিপ ওয়েব।  এবং এই ডিপ ওয়েবে রয়েছে ইন্টারনেট হিডেন তথ্য।  যে তথ্যগুলো আমরা কখনোই জানতে পারি না।এই ডিপ ওয়েব এর ভিতরে রয়েছে আমাদের কাঙ্খিত ডার্ক ওয়েব।  

আমরা আমাদের প্রাত্যহিক জীবনে  ব্যাংকিংয়ের যে সেবাগুলো পেয়ে থাকি থাকে সেগুলো আমরা বিভিন্ন ব্যাংকের ওয়েবসাইট থেকে পেয়ে থাকিব। কিন্তু স্পর্শ কাতর তথ্য যেমন লেনদেনের স্পর্শ কাতর অনেক তথ্য আমরা সারফেস ওয়েবে খুঁজে পায়না। এই তথ্যগুলো ডীপ ওয়েবের থাকে। কারণ এই তথ্যগুলো স্টোর কোরে রাখা হয়।

ডিপ ওয়েব এবং ডার্ক ওয়েবের তথ্য গুগলে সার্চ দিয়ে খুঁজে পাওয়া যায় না। ডীপ ওয়েবে ব্যাংকিং  এবং অফিস-আদালতে তথ্য থাকলেও ডার্ক ওয়েবের বিষয় খানিকটা ভিন্ন। ডার্ক ওয়েব হল সত্যিকারে অপরাধজগতের থেকেও ইন্টারনেটের অপরাধ  জগতের ভয়ংকর জায়গা।

এবং আজকে আমরা এই ডার্ক ওয়েব সম্পর্কে আলোচনা করব এবং কিভাবে ডার্ক ওয়েব লিংক এর সাহায্যে আপনি ডার্ক ওয়েবে প্রবেশ করবেন ইত্যাদি সম্পর্কে আলোচনা করব।

ডার্ক ওয়েব

ডার্ক ওয়েব হল অনলাইন জগতের একটি অপরাধ জগত। অনলাইনে যে ধরনের অপরাধ সংঘটিত হও সংঘটিত হয় এই ডার্ক ওয়েবে। বাস্তবের থেকেও ভয়ঙ্কর অপরাধ এখানে সংঘটিত হয়।

গুগোল ব্রাউজার এর মত সাধারন ব্রাউজার দিয়ে আপনি কখনোই ডার্ক ওয়েবে প্রবেশ করতে পারবেন না।  ডার্ক ওয়েবে প্রবেশ করার জন্য আপনার অবশ্যই স্পেশাল ব্রাউজারের প্রয়োজন। ডার্ক ওয়েব ব্যবহার করার জনপ্রিয় ব্রাউজার হলো Tor বা I2P. এটির সাহায্যে আপনি ডার্ক ওয়েবে প্রবেশ করতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য: ডার্ক ওয়েবে ভিজিট করার সময় আপনার ব্যক্তিগত তথ্য চুরি হলে এর জন্য আমি দায়ী নই।

ডার্ক ওয়েব লিংক

এখন আমি আপনাদের কিছু ডার্ক ওয়েব এর লিংক প্রদান করব যে লিংক গুলো সাহায্যে আপনি খুব সহজে ডার্ক ওয়েবে প্রবেশ করতে পারবেন।  আর ডার্ক ওয়েবে প্রবেশ করার আগে অবশ্যই Tor Browser ব্যবহার করুন।

ডার্ক ওয়েব লিংক

ডার্ক ওয়েবে প্রবেশ করার আগে অবশ্যই আপনার ব্যক্তিগত তথ্য সম্পর্কে সচেতন থাকুন। কারণ ডার্ক ওয়েবে প্রবেশ করার পর আপনার ব্যক্তিগত ডাটা চুরি হলে এর জন্য আমি দায়ী নই।  প্রচলন এখন আপনাকে ডার্ক ওয়েবের কিছু লিংক প্রদান করি

বিশেষ দ্রষ্টব্য: এখানে আমি ডার্ক ওয়েবের কিছু নিরাপদ লিংক দিব। অবশ্যই আমি কোন অপরাধ সাইটের লিংক দিব না। আপনি যদি এগুলো খুঁজে পেতে চান, তাহলে ডার্কওয়েবের লুকানো উইকি থেকে খুঁজে নিতে পারেন।

লুকানো উইকি

ডার্ক ওয়েব লিংক
ডার্ক ওয়েব লিংক

ডার্ক ওয়েব লিংক: ডার্ক ওয়েবের লুকানো উইকি থেকে আপনি যদি ডার্ক ওয়েবের কোন কিছু সম্পর্কে জানতে চান! অথবা ডার্ক ওয়েবের কোন সাইট তথ্য সম্পর্কে  জানতে চান, তাহলে লুকানো উইকি  থেকে খুঁজে পেতে পারেন।

লুকানো উইকি: http://zqktlwiuavvvqqt4ybvgvi7tyo4hjl5xgfuvpdf6otjiycgwqbym2qad.onion/

ডার্ক ওয়েবের যদি আপনার আরও অনেক তথ্য প্রয়োজন হয় তাহলে আপনি লুকানো উইকি  সার্চ করে সহজেই পেতে পারেন।

উপসংহার: 

ডার্ক ওয়েব সম্পর্কে সঠিক গাইডলাইন দেওয়ার চেষ্টা করেছি। এছাড়াও  একটি ডার্ক ওয়েব লিংক  প্রদান করেছি।  এছাড়াও আপনি যদি ডার্ক ওয়েব সম্পর্কে জানতে চান ডার্ক ওয়েব লিংক  পেতে চান তাহলে এটি এই “160+ ডার্ক সাইট “ দেখতে পারেন।

আপনার জন্য গুরুত্বপূর্ণ আর্টিকেল

গুগল কি ? গুগল কিভাবে কাজ করে ?

ডার্ক ওয়েব কি এবং ডার্ক ওয়েব লিংক সম্পর্কে আপনাদের কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। ডার্ক ওয়েব সম্পর্কে আমি সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব। ডার্ক ওয়েব লিংক আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published.