ভাইরাসমুক্ত Top 5 wordpress Blog theme Free Download gpl License




blog theme free download: নতুন যারা ব্লগিং শুরু করতেছে তারা ওয়ার্ডপ্রেস  দিয়ে যদি শুরু করে থাকে, তাহলে তাকে প্রথমে একটি  ভালো ওয়াডপ্রেস থিম পছন্দ  করতে হবে। যেটা খুবই ভালো এবং এডসেন্স ফ্রেন্ডলি।

সুতরাং এডসেন্স ফ্রেন্ডলি খুব ভালো 5টি প্রিমিয়াম থিম সম্পর্কে এই আর্টিকেল আলোচনা করব। এবং আপনি এই 5টি প্রিমিয়াম থিম আপনার ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন কারণ এই 5টি থিম ভাইরাসমুক্ত ফ্রিতে কিভাবে ডাউনলোড করবেন তা বলব।

আজ আমি আপনাদের  ব্লগ ওয়েবসাইটের জন্য 5টি সেরা থিম দেখাবো এবং এগুলো আপনি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন জিপি এর লাইসেন্স।  তো চলুন এই 5টি থিম সম্পর্কে আলোচনা করা যাক।

Newspaper WordPress Theme

blog theme free download: বর্তমান সময়ে নিউজ ব্লগ ওয়েবসাইট তৈরি করার জন্য সবচেয়ে জনপ্রিয় থিম হচ্ছে Newspaper ওয়ার্ডপ্রেস থিম। এই  থিমটির মাধ্যমে আপনি আপনার ব্লগ সাইট বা নিউজ ওয়েবসাইট খুব সুন্দরভাবে তৈরি করতে পারবেন। নিউজ পেপার থিম এর অনেকগুলো ডেমো রয়েছে। আপনি আপনার পছন্দের ডেমোটি ইমপোর্ট করে আপনার ওয়েবসাইট খুব সহজে তৈরি করতে পারবেন।

ভাইরাসমুক্ত নিউজ পেপার  থিমটি ডাউনলোড করতে নিচের লিংকটি ব্যবহার করুন:

Newspaper theme free download 

Jannah News – Newspaper Magazine News

এই থিমটা ও খুবই ভাল একটি নিউজপেপার ম্যাগাজিন থিম। তবে আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য একটি পারফেক্ট   কারণ এই ওয়ার্ডপ্রেস থিমটাতে খুব সুন্দর ভাবে amp সেটআপ করা আছে। এই থিমটা ব্যবহার করলে মোবাইল ভার্সনে ওয়েবসাইটে আপনি খুবই ভালো পেজ স্পীড পাবেন।

Jannah News wordpress আজকের কন্টেন্ট মার্কেটিং বা ব্লগিং এর আধুনিক যুগে প্রকাশনার জগতে নতুন করে নজর দেয়। কারণ Jannah News wordpress একটি খুবই সুন্দর ডিজাইন, নতুন লেআউট বিকল্প, খুব ভাল গুগোল পেজ স্পিডের জন্য সর্বাধিক জনপ্রিয়।

ভাইরাসমুক্ত Jannah News থিমটি ডাউনলোড করতে নিচের লিংকটি ব্যবহার করুন:

Jannah News free download

JNews  WordPress Theme

JNews একটি থিম যা প্রতিটি ব্লগারের প্রয়োজন  অনুযায়ী একটি “অল ইন ওয়ান” সমাধান প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে। JNews-থিম এর সাহায্যে, আপনি সর্বোত্তম সম্পূর্ণ কার্যকরী ওয়েবসাইট তৈরি করার জন্য অনেক সুন্দর সুন্দর দেখতে পাবেন। blog theme free download

JNews  ওয়াডপ্রেস থিম 150+ হোমপেজ ডেমো রয়েছে যা আপনার নিউজ সাইট, ম্যাগাজিন সাইট, ব্লগ সাইট এবং সব ধরনের ওয়েবসাইটের জন্য উপযুক্ত। এছাড়াও শুধুমাত্র একটি ক্লিকের মাধ্যমে আপনার পছন্দের JNews ডেমোগুলির যেকোনো একটি দিয়া মুহূর্তে আপনার ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

সুতরাং আপনার স্বপ্নের ওয়েবসাইটটি তৈরি করার জন্য JNews  WordPress থিমটি ব্যবহার করতে পারেন।

ভাইরাসমুক্ত Jannah News থিমটি ডাউনলোড করতে নিচের লিংকটি ব্যবহার করুন: blog theme free download

JNews theme free download

Publisher – Newspaper Magazine AMP

The Publisher হল একটি সর্বজনীন ম্যাগাজিন, ব্লগ এবং সংবাদপত্রের বেস্ট থিম যা ওয়ার্ডপ্রেসের জন্য তৈরি করা হয়েছে। এটি বৈশিষ্ট্য এবং কার্যকারিতার সবচেয়ে বিস্তারিত থিম যা আপনার সাইটে আরও দর্শক এবং আরও ভাল SEO নিয়ে আসে।

Publisher WordPress Theme আপনার পার্সোনাল ব্লগ  ওয়েবসাইট অথবা আপনার নিউজ ওয়েবসাইট তৈরি করার জন্য খুবই উপযুক্ত একটি থিম।  অবশ্যই থিমটি ডাউনলোড বা  ডেমো গুলো দেখতে নিচের লিঙ্কে ক্লিক করতে হবে: blog theme free download

Publisher theme free download

 Squaretype – Modern Blog WordPress Theme

Squaretype আধুনিক বিষয়বস্তু-ভিত্তিক ব্লগ এবং ম্যাগাজিনের জন্য একটি আধুনিক এবং পরিষ্কার ওয়ার্ডপ্রেস থিম। Squaretype থিমে 9টি সুন্দরভাবে ডিজাইন করা ডেমো রয়েছে। সুতরাং ডেমো ব্যবহার করে আপনার ওয়েবসাইট ওয়ান ক্লিক এ তৈরি করতে পারবেন। সুতরাং আপনার ওয়েবসাইটের জন্য একটি ভালো সুন্দর ডেমো পছন্দ করুন।

আপনার হোমপেজে ডিসাইন একাধিক লেআউট এবং বৈচিত্র্যে বৈশিষ্ট্যযুক্ত পোস্টগুলি প্রদর্শন করা যাবে৷  সুতরাং আপনার স্বপ্নের ওয়েবসাইটটি তৈরি করতে এই থিমটি খুবই ভাল একটি পছন্দ।

ভাইরাসমুক্ত Squaretype  থিমটি ডাউনলোড করতে নিচের লিংকটি ব্যবহার করুন: blog theme free download

Squaretype theme free download

শেষ কথা:

উপরে দেখানো blog theme free download পাঁচটি থিমের সবগুলোই খুবই ভালো মানের।  আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য উপরের পাঁচটি থিমের যেকোনো একটি পছন্দ করা খুবই ভাল একটি সিদ্ধান্ত হবে। উপরে আমি ডাউনলোড লিঙ্ক দিয়েছি। ওখান থেকে ডাউনলোড করলে কোন ভাইরাস বা দূষিত ফাইল থাকে না।  আর অবশ্যই আপনার ওয়েবসাইটে আপলোড করার  আগে ভাইরাস টোটাল ওয়েবসাইটের মাধ্যমে থিমের ফাইলগুলোর পরীক্ষা করে দেখবেন।

জিপিএল লাইসেন্স এর আন্ডারে আপনি উপরের প্রিমিয়াম থিম গুলো ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এতে কোনো সমস্যা হবে না। আর আপডেট করার সময় অবশ্যই সেই একই ওয়েবসাইট থেকে আপডেট ভার্সন ডাউনলোড করে মেনুয়ালি আপলোড করতে হবে। 

আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানান। ভাল লাগলেও অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এরকম রেগুলার অনলাইনে ইনকাম টিপস পেতে আমাদের সাথেই থাকুন। আবারো ধন্যবাদ

3 Comments

Leave a Reply

Your email address will not be published.