ব্লগারদের জন্য গুগল এডসেন্স এর বিকল্প a-ads 2022




গুগল এডসেন্স এর বিকল্প : যখন অনলাইন থেকে ইনকাম এর কথা আসে তখন ইউটিউব, ফ্রিল্যান্সিং এবং ব্লগিং এ তিনটা বিষয় আমাদের মাথায় আসে। এবং ব্লগিং এ আমরা adsense-এর বিকল্প খুঁজে পাইনা।

কিন্তু ব্লগিং এ বাংলাদেশি ভিজিটরদের জন্য এডসেন্স এর  CPC  খুবই কম। এবং এডসেন্স পেতে আমাদের অনেক সময় সমস্যা হয়। তাই আজ আমি আলোচনা করব গুগল এডসেন্স এর বিকল্প a-ads  নেটওয়ার্ক নিয়ে, যেখানে বাংলাদেশি ভিজিটরদের CPC এডসেন্সের তুলনায় বেশি।

a ads কি ? গুগল এডসেন্স এর বিকল্প

a ads হলো একটি Crypto & Bitcoin advertising Network. a ads হলো এডসেন্স এর মতই একটি ads নেটওয়ার্ক ওয়েবসাইট। তবে গুগল এডসেন্স পাবলিশারদের ডলার দেয় কিন্তু  a ads নেটওয়ার্ক পাবলিশারদের বিটকয়েন দেয়। 

গুগল এডসেন্স এর বিকল্প হলো a ads নেটওয়ার্ক। যাদের একটি ওয়েবসাইট বা ব্লগ রয়েছে এবং বিজ্ঞাপন বসিয়ে টাকা ইনকাম করতে চান, তারা a-ads নেটওয়ার্ক ব্যবহার করে টাকা ইনকাম করতে পারবেন। 

a ads নেটওয়ার্ক পেমেন্ট করে বিটকয়েন এর মাধ্যমে, যা আমরা বাংলাদেশিদের জন্যে সহজ মাধ্যম। কারন বর্তমানে বিটকয়েন Receive করা যায় Coinbase Account এর মাধ্যমে, এবং কয়েনবেস একাউন্টথেকে বিকাশে বা নগদ একাউন্ট এ উইড্থের করা খুবই সহজে।

বাংলাদেশি ভিজিটরদের জন্য সবথেকে সেরা ads নেটওয়ার্ক হল a ads. এর কারণ হলো a-ads বাংলাদেশি ওয়েবসাইট ট্রাফিকের জন্য ভালো CPC & CPM rate দিয়ে থাকে। এমন কি এটা এডসেন্স এর থেকেও বেশি

গুগল এডসেন্স এর বিকল্প
গুগল এডসেন্স এর বিকল্প

A-Ads Payment Proof

অনলাইন থেকে ইনকাম করার গুরুত্বপূর্ণ কিছু আর্টিকেল

a ads নেটওয়ার্ক কি আসলেই টাকা দেয়?

আমি উপরে অলরেডি স্ক্রিনশট এর মাধ্যমে a ads এর পেমেন্ট প্রুফ দিয়ে দিয়েছি। তবে এই স্ক্রিনশটগুলো অনেকেই বিশ্বাস করেন না, কারণ স্ক্রিনশটে payment গুলা এডিট করা যায়।

এবং  A-Ads নেটওয়ার্ক এর পেমেন্ট প্রুফ যদি  স্ক্রিনশট এর মাধ্যমে দেই, তাহলে আপনাদের বুঝতে সমস্যা হতে পারে। তাই a ads থেকে ইনকাম করা পেমেন্ট প্রুফ ভিডিও দিলাম। 

গুগল এডসেন্স এর বিকল্প

সাইট এ  a-ads code বসিয়ে মাত্র ৩ হজার ভিজিটর থেকেই ১৮ হাজার বাংলাদেশি টাকা ইনকাম করা সম্ভব। ভিডিওতে বিস্তারিত দেখানো হয়েসে।

এডসেন্স এর পাশাপাশি a ads ব্যবহার করা যাবে?

অনেকেই মনে করে গুগল এডসেন্স ব্যবহার করলে অন্যান্য ads নেটওয়ার্ক ব্যবহার করা যাবে না! কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারণা। গুগল এডসেন্স এর পাশাপাশি আপনি অন্যান্য ads নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন।

কিন্তু এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয় আছে। এ বিষয়টা আপনাকে খেয়াল রাখতে হবে।

এডসেন্স এর জন্য আবেদন করার আগেই যদি আপনার ওয়েবসাইটে অন্যান্য নেটওয়ার্কে এর ads ব্যবহার করে থাকেন, তাহলে গুগল এডসেন্স আপনার ওয়েবসাইট টা কে এডসেন্স এপ্রুভ করবেন না।

সুতরাং এ বিষয়টা খেয়াল রাখবেন, এডসেন্স এপ্রুভ করার আগে অবশ্যই অন্যান্য ads নেটওয়ার্ক এর ads  ব্যবহার করবেন না। এতে আপনার ওয়েবসাইটে অ্যাডসেন্স এপ্রুভ হবে না।

a ads এপ্রুভ করার জন্য কি প্রয়োজন?

আমরা সকলেই জানি, গুগোল অ্যাডসেন্সে অ্যাপ্রভে হওয়ার জন্য আমাদের অনেক কাজ করতে হয়। যেমন: ওয়েবসাইটের সম্পন্ন সেটআপ করতে হয়, কিছু গুরুত্বপূর্ণ পেজ তৈরি করতে হয় এবং পঁ২৫+ প্লাস ভ্যালুয়েবল আর্টিকেল যুক্ত করতে হয়।

এবং অবশ্যই নিশ্চিত হতে হয় যে আপনার ওয়েবসাইটে কোন এফিলিয়েট লিংক এবং অন্যান্য ads নেটওয়ার্ক এর ads বসানো হয়নি।

কিন্তু a ads এ এরকম কোন নিয়ম নীতি নেই। আপনি আপনার একটি আর্টিকেল a ads নেটওয়ার্ক এর ads ব্যবহার করতে পারবেন| বেশি ইনকাম এর জন্য আপনি চাইলে গুগোল অ্যাডসেন্সে অ্যাপ্রভাল ওয়েবসাইটেও ads network এর ads ব্যবহার করতে পারবেন।

সুতরাং উপরের আলোচনা থেকে বলা যায় যে a ads নেটওয়ার্ক হল গুগল এডসেন্স এর বিকল্প

শেষ কথা

অবশ্যই a ads নেটওয়ার্ক একটি নির্ভরযোগ্য ads নেটওয়ার্ক যা গুগল এডসেন্স এর বিকল্প । এখানে টাকা হারানোর কোন সম্ভাবনাই নেই। অতিরিক্ত ইনকামের জন্য অবশ্যই আপনারা এডসেন্স এর পাশাপাশি a ads নেটওয়ার্ক ব্যবহার করতে পারেন

A-Ads নিয়ে আরও কিছু জানার প্রয়োজন হলে ইউটিউব ভিডিও টিউটোরিয়াল এ পেয়ে যাবেন, সেখানে গিয়ে আমার সাথে সরাসরি কথা বলতে পারেন। ইউটিউবে গিয়ে সার্চ দেন a ads ইনকাম প্রুফ প্রুফ।

One Ping

  1. Pingback: জিপি সিমের মালিকানা পরিবর্তন অনলাইন থেকে খুব সহজেই 2022 - websoriful

Leave a Reply

Your email address will not be published.