প্রতিদিন 1000 টাকা ইনকাম- অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

আজ আমি অনলাইনে ইনকাম করা বাংলাদেশী সাইট দেখাবো, যেখানে আপনি প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন। আমি আপনাদের দুইটি নির্ভরযোগ্য সাইট দেখাব, যে সাইট থেকে আপনি অনায়াসে প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে এই বাংলাদেশে সাইটগুলোতে কাজ করে অনলাইনে ইনকাম করতে পারবেন? সেই প্রক্রিয়া আমি দেখাবো এবং আমি কিভাবে এই সাইটগুলো থেকে কাজ করে ইনকাম করি সেটাও দেখাবো।

অনলাইন থেকে প্রতিদিন 1000 টাকা ইনকাম করার জন্য আপনাকে কিছু কাজ করতে হবে। আপনি যদি রেগুলার এই সেই কাজগুলো করতে থাকেন, তাহলে আপনি প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন।

তো চলুন কথা না বাড়িয়ে সাইট দুটি নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

প্রতিদিন 1000 টাকা ইনকাম করার জন্য আপনার কয়েকটি কাজ করতে হবে। যথা- আর্টিকেল রাইটিং, ক্যাপচা এন্ট্রি, গুগল সার্চ, আর্টিকেল শেয়ার ইত্যাদি। এগুলোর মধ্যে আর্টিকেল লেখা হয়তো আপনার কাছে কঠিন মনে হতে পারে, আর সবগুলো কাজ খুবই সহজ।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট গুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় 2টি সাইট হল  হতভাগা এবং  জেআইটি  আর্নিং প্রোগ্রাম। নিচের সাইট দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো:

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায়

হতভাগা আর্নিং সাইট:

প্রতিদিন 1000 টাকা ইনকাম করার জন্য হতভাগা সাইটে কাজ করুন হতভাগা সাইট থেকে আপনি অনেক ভাবে ইনকাম করতে পারবেন, তবে সবথেকে জনপ্রিয় মাধ্যম গুলো হচ্ছে ক্যাপচা এন্ট্রি, গুগোল সার্চ, আর্টিকেল শেয়ার ইত্যাদি। তবে এখানে আপনি আর্টিকেল লেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

আপনি যদি হতভাগার কাজ করেন,  আপনার কাজের বিনিময় আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হবে। নিচে কত পয়েন্ট সমান কত টাকা বিস্তারিত উল্লেখ করা হলো:

হতভাগা পয়েন্ট সমান টাকা

10 পয়েন্ট সমান 1 টাকা

100 পয়েন্ট সমান 10 টাকা

1000 পয়েন্ট সমান 100 টাকা

প্রতিদিন 1000 টাকা ইনকাম

উপরে দেখতে পাচ্ছেন হতভাগা থেকে আপনি সরাসরি তিনভাবে ইনকাম করতে পারবেন। এছাড়াও আরেকটি উপায় ইনকাম করা যায়, সেটা হচ্ছে আর্টিকেল লিখে ইনকাম। নিচের চারটি বিষয় ইনকাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো:

ক্যাপচা এন্ট্রি জব:

হতভাগা সাইডে আপনি প্রতিদিন 10 টা করে ক্যাপচা এন্ট্রি করতে পারবেন এবং প্রত্যেকটা ক্যাপচা এন্ট্রির জন্য 5 পয়েন্ট করে পাবেন। অর্থাৎ আপনি যদি এখানে 5 মিনিট সময় দেন, তাহলে আপনি 50 পয়েন্ট পাবেন। আর 50 পয়েন্ট সমান 5 টাকা।

ক্যাপচা এন্ট্রি করার জন্য ক্যাপচা এন্ট্রি বাটনটিতে ক্লিক করার পর নিচের চিত্রের মত ক্যাপচা আসবে। আপনি সঠিকভাবে 10টি ক্যাপচা পূরণ করুন এবং 50  পয়েন্ট একাউন্টে যুক্ত করুন।

প্রতিদিন 1000 টাকা ইনকাম

আর্টিকেল শেয়ার জব

হতভাগা সাইট থেকে আপনি আর্টিকেল শেয়ার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। হতভাগা ওয়েবসাইটে আর্টিকেল শেয়ার করার জন্য আপনি 10 টি আর্টিকেল খুঁজে পাবেন।এই আর্টিকেলগুলো যদি আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অথবা আপনি আপনার বন্ধু বান্ধবীদের কাছে শেয়ার করেন, তারা যদি আপনার একটি আর্টিকেল ভিজিট করে, তাহলে একজন ভিজিটর এর জন্য আপনি 1 পয়েন্ট করে পাবেন।

আপনি যদি প্রতিদিন 200 জন ভিজিটর আনতে পারেন এর বিনিময়ে আপনি 200 পয়েন্ট পাবেন অর্থাৎ 20 টাকা পাবেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

গুগল সার্চ জব:

হতভাগা সাইটে সব থেকে ভালো কাজ হচ্ছে গুগল সার্চ জব। প্রথমে গুগল সার্চ জব অপশনটিতে ভিজিট করুন তারপর copy অপশনটিতে ক্লিক করে আপনি কিওয়ার্ড টি কপি করুন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

আর্টিকেলটিতে ভিজিট করে আপনার টেকিং কোড বসান এবং আপনি  আপনার কাজের একটি স্ক্রিনশট নিয়ে স্ক্রিনশটটি বসান এবং সাবমিট করুন।

অর্থাৎ প্রত্যেকটা কাজের জন্য আপনি 10- পয়েন্ট করে পাবেন অর্থাৎ এখানে যদি 10টি সার্চ অপশন থাকে তাহলে যদি আপনি 10টিতে কাজ করেন 100 পয়েন্ট পাবেন। 100 পয়েন্ট সমান দশ টাকা।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

হতভাগা আর্টিকেল লিখে ইনকাম

আপনি যদি হতভাগার জন্য আর্টিকেল লিখেন, তাহলে আপনার প্রত্যেকটা আর্টিকেল অ্যাপ্রুভ হওয়ার পর আপনি 100 পয়েন্ট থেকে 1000 পয়েন্ট অর্থাৎ 10 টাকা 100 টাকা পর্যন্ত তাৎক্ষণিক বোনাস পাবেন। তবে এই সাইটে আপনি এই আর্টিকেলের জন্য পরবর্তীতে কোন টাকা পাবেন না।

ধরেন আপনি প্রতিদিন দশটি করে ক্যাপচা এন্ট্রি জব করলেন, এবং 10টি গুগোল সার্চ জব করলেন, তাহলে টোটাল আপনার পয়েন্ট হল 150।  আপনি যদি আর্টিকেল শেয়ার করে প্রতিদিন 1000 জন করে ভিজিটর আনেন, আপনি সেখান থেকে পাবেন 1000 পয়েন্ট

এছাড়াও এখান থেকে আপনি প্রত্যেকটা আর্টিকেল ভিজিট করে করার মাধ্যমেও 1 পয়েন পারেন। যদি আপনি এখান থেকে 1000 টা আর্টিকেল ভিজিট করেন এবং তাহলে সেখান থেকে আসবে 400 পয়েন্ট।

এখন ধরেন আপনি প্রতিদিন একটি করে আর্টিকেল লিখলেন। এর বিনিময়ে আপনি 100 পয়েন্ট পাইলেন, 

আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া শেয়ার করার মাধ্যমে আপনার রেফারেল লিংকের মাধ্যমে এখান থেকে প্রতিদিন 15 জন করে এই ওয়েবসাইটে লগইন করলো। প্রত্যেকটা ইউজারের জন্য যদি আপনাকে 50 পয়েন্ট করে দেওয়া হয়, তাহলে আপনি  রেফারেল এর জন্য 750 পয়েন্ট পাবেন।

এছাড়াও এখানে প্রায়ই 200 + আর্টিকেল রয়েছে। আপনি যদি প্রত্যেকটি আর্টিকেলে ভিজিট করে পয়েন্ট অ্যাড করেন, তাহলে আপনি এখান থেকে প্রায়ই 400 পয়েন্ট ইনকাম করতে পারবেন।

তাহলে আপনার টোটাল পয়েন্ট হল :

ক্যাপচা এন্ট্রি জব ———50

আর্টিকেল শেয়ার———-1000

গুগল-সার্চে জব———–100

আর্টিকেল লিখে————1000

এবং রেফারেল————750

আর্টিকেল ভিজিট———400

————————————————-

তাহলে আপনার টোটাল পয়েন্ট দাঁড়ালো = 1600

তাহলে আপনি যদি প্রতিদিন হতভাগা ওয়েবসাইটে 2 থেকে 3 ঘন্টা সময় দেন, তাহলে আপনি অনায়াসে এখান থেকে 1600 পয়েন্ট ইনকাম করতে পারবেন।

মোবাইলে ঘরে বসে পার্ট টাইম জব করে দৈনিক 500-600 টাকা ইনকাম

হতভাগা অনলাইন ইনকাম করার নিয়ম:

আপনি যদি হতভাগার নিয়ম মেনে কাজ করেন, তাহলে অবশ্যই আপনাকে পেমেন্ট করবে। যদি আপনি তাদের নিয়ম না মেনে কাজ করেন, তাহলে অবশ্যই আপনি কাজের বিনিময়ে পেমেন্ট পাবেন না।

 আপনাকে পেমেন্ট দেওয়া হবেনা যদি আপনি…

  1.  একাধিক একাউন্ট করেন
  2.  ফেক রেফারেল করেন
  3.  কঁপি আর্টিকেল লিখেন
  4.  আইপি চেঞ্জ করে ভিজিট করেন
  5.  অন্যান্য  রুলস অমান্য করেন

হতভাগা পলিসি সম্পর্কে জানতে নিচের এখানে ক্লিক করুন

এখানে একাধিক একাউন্ট করার কথা ভুলে যান। কারণ ওয়েবসাইটে সিস্টেম আছে, যার মাধ্যমে আপনার কোন আইপি দিয়ে একাউন্ট তৈরী করেছেন তা দেখা যাবে এবং আপনি যদি কোন ভিপিএন ব্যবহার করে লগইন করেন তাও এখানে দেখা যাবে।

হতভাগা  সাইট ইনকাম পেমেন্ট প্রুফ:

আপনি যদি সঠিকভাবে কাজ করেন, তাহলে হতভাগা আপনাকে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট করে। এবং আমি তার প্রমান।  আমি এখান থেকে অলরেডি তিনটে পেমেন্ট গ্রহন করেছি।প্রতিদিন 1000 টাকা ইনকাম করার জন্য হতভাগা ওয়েবসাইটে কাজ করতে হবে। নিচের স্ক্রিনশটটি দেখুন

এখানে অলরেডি আমার 1360+ পয়েন আছে। এখান আমি চাইলেই টাকা তুলতে পারি।

 সঠিক ভাবে যদি আপনি কাজ করে থাকেন, তাহলে আপনার টাকা তারা হান্ডেট পার্সেন্ট দিয়ে থাকে।নিচের চিত্রটি দেখুন

প্রতিদিন 1000 টাকা ইনকাম
প্রতিদিন 1000 টাকা ইনকাম

এখানে তারা প্রতিদিন বিভিন্ন ইউজারদের পেমেন্ট দেয়। তাদের ইউজারদের সমস্ত প্রেমেন্ট লিস্ট এখানে দেখতে পারবেন।

শেষ কথা:

আজ আমি নির্ভরযোগ্য অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট  দেখালাম যে সাইট গুলোর সাহায্যে আপনি প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবে। এবং আমি যে সাইটগুলো দেখালাম এই সাইটগুলো হান্ডেট পার্সেন্ট পেমেন্ট করে থাকে।

আপনার যদি মোবাইল থাকে, আপনি যদি মোবাইল দিয়ে সাইটগুলো তে প্রতিদিন কাজ করেন। তাহলে আপনি অনায়াসে প্রতিদিন 1000 টাকা ইনকাম করতে পারবেন।

এরকম অনলাইন ইনকাম ফ্রিল্যান্সিং ব্লগিং টেকনোলজি ইত্যাদি রিলেটেড রেগুলার আপডেট টিপস পেতে এই ওয়েবসাইটের সাথেই থাকুন।

আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এছাড়াও আপনার যদি কোন প্রশ্ন বা পরামর্শ বা কোন কিছু বলার থাকে, তাহলে কমেন্ট করুন। প্রতিদিন 1000 টাকা ইনকাম আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment