ইউটিউব অ্যাপস ডাউনলোড




আজকে আমি আপনাদের ইউটিউব অ্যাপস ডাউনলোড করার সহজ পদ্ধতি সম্পর্কে আলোচনা করব। কারণ বর্তমানে ইউটিউব হচ্ছে সবচেয়ে জনপ্রিয় ভিডিও নেটওয়ার্ক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট। বিনোদন, শিক্ষা ইত্যাদি সব ক্যাটাগরিতে সঠিক গাইডলাইন সহ অনেক কিছু শিখতে পারবেন ইউটিউব থেকে।

অনেক মোবাইলে ইউটিউব থাকে না, তারা কি ভাবে ইউটিউব অ্যাপস ডাউনলোড  করে ব্যবহার করবে? আপনারা যাতে সহজেই ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে পারেন এই আর্টিকেলে তা বিস্তারিত ভাবে দেখানো হবে। কথা না বলে চলুন ইউটিউব অ্যাপস ডাউনলোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

বর্তমানে প্রায় সকল মোবাইলে ইউটিউব অ্যাপস রয়েছে, যেখান থেকে আপনারা খুব সহজেই ইউটিউব ভিডিও দেখতে পারেন। যদি আপনার মোবাইলে ইউটিউব অ্যাপস না থাকে, তাহলে ইউটিউব অ্যাপস ডাউনলোড  এ আর্টিকেলটি আপনাদের জন্যই।

ইউটিউব অ্যাপস ডাউনলোড গুগল প্লে স্টোর

আপনার মোবাইলে যদি ইউটিউব অ্যাপস ডাউনলোড করা না থাকে, তাহলে আপনারা খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে খুব সহজেই ইউটিউব অ্যাপস ডাউনলোড করে তা ব্যবহার করতে পারবেন।

প্রত্যেকটা মোবাইলের একটি জিমেইল অ্যাপস অটোমেটিক থাকে।   নিচের চিত্রটি দেখুন সেখানে জিমেইল নামে একটি অ্যাপস রয়েছে। সেখানে ক্লিক করে অ্যাপটি ওপেন করে একটি একাউন্ট ক্রিয়েট করুন। জিমেইল অ্যাকাউন্ট ক্রিয়েট করা খুবই সহজ।

বিশেষ দ্রষ্টব্য: যদি আপনি জিমেইল অ্যাকাউন্ট ক্রিয়েট করা না জানেন তাহলে কমেন্ট করুন আমি অবশ্যই একে আর্টিকেলে তা করে দেখাবো।

ইউটিউব অ্যাপস ডাউনলোড
ইউটিউব অ্যাপস ডাউনলোড

জিমেইল একাউন্ট ক্রিয়েট করার পরে আপনার মোবাইলে গুগল প্লে স্টোর নামে  আরেকটি রয়েছে। উপরের চিত্রটি লক্ষ্য করুন, সেই চিত্রে ইমেইল এর নিচে একটি গুগল প্লে স্টোর অ্যাপস রয়েছে। সেই অ্যাপটি ক্লিক করে ওপেন করার চেষ্টা করুন।

ইউটিউব অ্যাপস ডাউনলোড

সেই অ্যাপটি ক্লিক করে ওপেন করার পর  সার্চ বক্সে youtube লিখে সার্চ দিন। তারপর ইউটিউব অ্যাপটি চলে আসবে এবং সেখানে লেখা থাকবে ইউটিউব ইন্সটল করুন। সেখানে ক্লিক করে ইন্সটল করুন।  আমার মোবাইলে যেহেতু আগে ইন্সটল করা আছে তাই এখানে ওপেন লেখা আছে।  

 সুতরাং ওপরের পদ্ধতির মাধ্যমে আপনি খুব সহজেই ইউটিউব অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। আপনি যদি এভাবে আপনার মোবাইলে ইউটিউব অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করতে না পারেন, আপনার জন্য আরেকটি সহজ পদ্ধতি রয়েছে। নিচে বিস্তারিতভাবে তা দেওয়া হল:

ইউটিউব অ্যাপস ডাউনলোড apk

 ইউটিউব অ্যাপ সহজে ডাউনলোড করার একটি সহজ পদ্ধতি হচ্ছে গুগল সার্চ দেন youtube app download apk.  তারপর আপনার সার্চ রেজাল্ট  নিচের চিত্রটির মত আসবে। নিচের চিত্রটি লক্ষ্য করুন

ইউটিউব অ্যাপস ডাউনলোড

উপরের চিত্রটি তো দেখেছেন apkpure.com  নামে একটি ওয়েবসাইট সবার প্রথমে রয়েছে। সেই ওয়েবসাইট টি তে ক্লিক করে তা ভিজিট করুন। সেই ওয়েবসাইট টি ক্লিক করে ভিজিট করার পর নিচের চিত্রটির মত আসবে। নিচের চিত্রটি লক্ষ্য করুন। 

ইউটিউব অ্যাপস ডাউনলোড

 উপরের চিত্রটি কে দেখেছেন ইউটিউব এর একটি অ্যাপ রয়েছে এবং তার নিচেই রয়েছে ডাউনলোড বাটন।  সেই ডাউনলোড বাটনে ক্লিক করার পর আপনার মোবাইলে অটোমেটিকলি ইউটিউব অ্যাপস ডাউনলোড হতে থাকবে। 

ইউটিউব অ্যাপসটি ডাউনলোড হওয়ার পর তা আপনি ইন্সটল করার চেষ্টা করুন। এবং ইন্সটল করা শেষ হওয়ার পর ওপেন করুন। এবং ওপেন হওয়ার পর থেকে আপনি ইউটিউব অ্যাপসটি খুব সহজেই আপনার মোবাইলে ব্যবহার করতে পারবেন।

আশা করি বুঝতে পারছেন কিভাবে আপনি খুব সহজেই ইউটিউব অ্যাপস ডাউনলোড করবেন এবং তা ব্যবহার করবেন। ইউটিউব অ্যাপস টি ডাউনলোড করতে আপনার যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে আমি অবশ্যই এর সমাধান করার চেষ্টা করব।

উপসংহার:

 উপরের দুইটি স্ট্যাম্পে আমি ইউটিউব অ্যাপটি সহজেই ডাউনলোড এবং তা ব্যবহার করার সঠিক পদ্ধতি সম্পর্কে আলোচনা করেছি। ইউটিউব অ্যাপস ডাউনলোড করার প্রথম পদ্ধতিটি হচ্ছে গুগল প্লে স্টোর।  যদি আপনি গুগল প্লে স্টোর থেকে ইউটিউব অ্যাপস ডাউনলোড করতে না পারেন তাহলে apkpure.com  এই ওয়েবসাইটটি সাহায্যে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

 আশা করি আপনারা আমরা আর্টিকেল থেকে উপকৃত হবেন। যদি আপনার কোনো কারণে আমার প্রয়োজন হয়, তাহলে আমাকে কমেন্ট করতে পারেন। আমি কমেন্ট রিপ্লাই দেওয়ার চেষ্টা করব।  অনলাইন ইনকাম ফ্রিল্যান্সিং ইত্যাদি সম্পর্কে রেগুলার এই ওয়েবসাইটে আর্টিকেল দিয়ে থাকি।

 আপনি যদি ফ্রিল্যান্সিং শিখতে চান অথবা অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে সাথেই থাকুন।  কারণ এই ওয়েবসাইট থেকেই আমি সঠিক গাইডলাইন দেবো। আর আমি একজন প্রফেশনাল ফ্রিল্যান্সার আগামী আমার কাজের ওপর ভিত্তি করে সঠিক গাইডলাইন দিয়ে থাকি।

কোডটি পেতে অপেক্ষা করুন 60 সেকেন্ড

Leave a Reply

Your email address will not be published.